ছিপ নৌকো by তাহসান-chip nouko by tahsan


 ছিপ নৌকো















আমার ছিপ নৌকোয় এসো, ও 'অন্য মেয়ে'
আড়াল দেয়াল রেখোনা আমার ছিপ নৌকোয় এসো, ও 'অন্য মেয়ে'
লাজুক লিরিক আর কল্পনা

আমার ছিপ নৌকোয় এসো, ও 'অন্য মেয়ে'
দেখ চোখের তারায় জলকণা
আমার ছিপ নৌকোয় এসো, ও 'অন্য মেয়ে'
দেখ লাজুক লিরিক, কল্পনা
আরণ্যক পৃথিবী এক; সে সবার মতো নয়
তাই লাজুক লিরিকগুলো অগুছালোই রয়
অদ্ভুত তার ভুলগুলো, চোখের তারায় ফুলগুলো
উদাস হাওয়ায় উড়ে আনমনা
আমি অতি সাধারণ, অনিন্দ্য কিছু নই
তোমার দেখার চোখটাই অবাক; তাই এমন মনে হয়
অদ্ভুত এই ভুলগুলো, চোখের তারার ফুলগুলো
উদাস হাওয়ায় উড়ে আনমনা
তোমার ছিপ নৌকোয় যাবে, সেই 'অন্য মেয়ে'
তুমিও আড়াল রেখোনা
লাজুক লিরিক আর কল্পনা
আমার ছিপ নৌকোয় এসো, ও 'অন্য মেয়ে'
দেখ চোখের তারায় জলকণা
আমার ছিপ নৌকোয় এসো, ও 'অন্য মেয়ে'
দেখ লাজুক লিরিক, কল্পনা
............................
Title: ছিপ নৌকো
Album: খেয়াল পোকা
Prince Mahmud FEAT. Tahsan & Kona
Lyric & Tune : Prince Mahmud
Singer : Tahsan & Kona

0 মন্তব্য(গুলি):